×
ব্রেকিং নিউজ :
সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ ॥ নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-০৯
  • ৬৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার পড়াশোনার মাঝেই মডেলিং দুনিয়ায় পা রাখলেন। একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসেবে আত্মপ্রকাশ ঘটলো তার।
সারা টেন্ডুলকার যেরকম সুন্দরী তার পাশাপাশি তিনি খুব স্পষ্টবাদী। সারা টেন্ডুলকার সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে তার ছবি শেয়ার করে থাকেন তিনি। পেশাদার জীবনে পা রাখার আগে থেকেই সারার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লক্ষ। ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই পছন্দ করেছেন পঁচাশি হাজারেরও বেশি মানুষ।
সারার সঙ্গে বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতের আরও দুই অভিনেত্রী বণিতা ও তানিয়া শ্রফ। তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা। এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে।
দীর্ঘদিন ধরেই সারার বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল। অনেকেরই ধারণা ছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে। এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে সারাকে। তবে এবারের বিজ্ঞাপনে সারা যেন তাক লাগিয়ে দিয়েছেন। প্রথমবার বিজ্ঞাপনে কাজ করলেও, তিনি সাবলীল ছিলেন। হলুদ রঙের পোশাকে সারার থেকে চোখ ফেরানো দায়। সারার ফ্যাশন জ্ঞান ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ফ্যাশন সমালোচকদের কাছে। সারার প্রথম বিজ্ঞাপনের পারফরমেন্স দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন বহু অনুগামী। তবে শেষপর্যন্ত মডেলিংকেই সারা পেশা হিসেবে বেছে নেবেন কি না, তা নিয়েও প্রশ্ন জেগেছে অনেকের মনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat