×
ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-১৯
  • ৮৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আমির খানের সঙ্গে প্রেম-বিয়ে গুঞ্জন ছাপিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। তবে এরইমাঝে ক্যারিয়ারে প্রথমবারের মতো বায়োপিকে অভিনয়ের খবর দিলেন এই অভিনেত্রী।
নির্মাতা মেঘনা গুলজারের আসন্ন সিনেমা ‘স্যাম বাহাদুর’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই সিনেমাটি নিজের ক্যারিয়ারের মাইলফলক হিসেবে মনে করছেন ফাতিমা। জানা গেছে, সাহসী স্যাম মানেকশের জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। যিনি ১৯৭১ সালে ভারতীয় সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন, যখন ভারত পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের হয়ে স্বাধীনতা যুদ্ধ করেছিল।
‘স্যাম বাহাদুর’ সিনেমায় স্যাম মানেকশের ভূমিকায় অভিনয় করবেন ভিকি কৌশল এবং ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রটি রূপায়ন করবেন ফাতিমা।
বায়োপিকে অভিনয় ও গুলজারের সঙ্গে কাজ প্রসঙ্গে ফাতিমা সানা শেখ বলেন, ‘মেঘনা গুলজার দুর্দান্ত একজন নির্মাতা, তার আগের কাজগুলোও দারুণ প্রশংসিত। আমি দীর্ঘদিন ধরেই তার সঙ্গে কাজ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই সুযোগটি ধরা দিলো। এমন একটি বায়োপিকে তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি, এটা ভাবতেই মনে হচ্ছে ঘোরের ভেতর আছি।
সিনেমাটি ক্যারিয়ারে মাইলফলক হয়ে থাকবে। শুটিং শুরু করার জন্য মুখিয়ে আছি। আমার বিশ্বাস, দারুণ একটি সিনেমা উপহার দিতে পারব আমরা।’
উল্লেখ্য, রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ‘স্যাম বাহাদুর’ সিনেমায় ভিকি-ফাতিমা ছাড়াও সানিয়া মালহোত্রাকে মানেকশের স্ত্রী সিল্লুর চরিত্রে দেখা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat