×
ব্রেকিং নিউজ :
বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-০১-১৭
  • ৬১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল জেলায় মাদক ব্যবসায় জড়িত থাকার দায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।আজ সোমবার দুপুরে টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাসুদ পারভেজ এ রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- পটুয়াখালীর দুমকী উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ সিকদারের ছেলে দুলাল (৪০) ও সাতানি গ্রামের মান্নান হাওলাদারের ছেলে রিপন (২৬)।মামলা সূত্রে জানাযায়, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল টাঙ্গাইল শহরের বাইপাস সড়কের কান্দিলা এলাকায় ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালায়। এসময় ওই মাইক্রোবাসের আরোহী দুলাল ও রিপনের কাছ থেকে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহীনুল কবির বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।পরে তাঁদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। মামলায় ৯জন সাক্ষীর মধ্যে ৬জনের সাক্ষ্য গ্রহণ শেষে সোমবার দুপুরে আদালত এই রায় ঘোষণা করেন।টাঙ্গাইল আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মনিরুল ইসলাম খান বলেন, দুলাল জামিনে মুক্ত হওয়ার পর থেকে পলাতক রয়েছে। রায় ঘোষণার পর অন্য আসামি রিপনকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat