×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০১-১৭
  • ৬৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল জেলায় মাদক ব্যবসায় জড়িত থাকার দায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।আজ সোমবার দুপুরে টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাসুদ পারভেজ এ রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- পটুয়াখালীর দুমকী উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ সিকদারের ছেলে দুলাল (৪০) ও সাতানি গ্রামের মান্নান হাওলাদারের ছেলে রিপন (২৬)।মামলা সূত্রে জানাযায়, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল টাঙ্গাইল শহরের বাইপাস সড়কের কান্দিলা এলাকায় ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালায়। এসময় ওই মাইক্রোবাসের আরোহী দুলাল ও রিপনের কাছ থেকে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহীনুল কবির বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।পরে তাঁদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। মামলায় ৯জন সাক্ষীর মধ্যে ৬জনের সাক্ষ্য গ্রহণ শেষে সোমবার দুপুরে আদালত এই রায় ঘোষণা করেন।টাঙ্গাইল আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মনিরুল ইসলাম খান বলেন, দুলাল জামিনে মুক্ত হওয়ার পর থেকে পলাতক রয়েছে। রায় ঘোষণার পর অন্য আসামি রিপনকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat