×
ব্রেকিং নিউজ :
নড়াইলের পল্লীতে ভ্যান চালককে কুপিয়ে খুন ও অটোভ্যান চালকের রহস্যজনক মৃত্যু পররাষ্ট্রমন্ত্রী ৩০ মে নয়াদিল্লিতে জেসিসি বৈঠকে যোগ দেবেন বাংলাদেশের তথ্যের ভিত্তিতে হালদারকে গ্রেফতার করা হয়েছে : দোরাইস্বামী আলোচনায় বঙ্গবন্ধুর কলকাতা জীবন উল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কার্যকরভাবে তামাকপণ্যের দাম বাড়ালে বাড়বে রাজস্ব বিএনপি-জামাত দেশে রাজনৈতিক ও অর্থনৈতিক দুর্বত্তায়ন ঘটিয়েছে : চট্টগ্রাম নগর আওয়ামী লীগ কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় মিরাজ, তপু ও দিয়া সারা দেশে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কুড়িগ্রামে মাসব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলা শুরু
  • আপডেট টাইম : 06/05/2022 08:53 PM
  • 49 বার পঠিত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেরিহিলে মোবাইল ফোন কোম্পানি নকিয়ার গবেষণা শাখা নকিয়া বেল ল্যাব পরিদর্শন করেন। পরে তিনি কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
আজ ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার এ পরিদর্শনকালে নকিয়া কর্তৃপক্ষ ল্যাবের গবেষণা কার্যক্রম সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রতিমন্ত্রীকে অবহিত করেন। প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে পারস্পরিক সহযোগিতার ক্ষেত্র এবং কৌশলগত বিক্রয় ও সমাধানের বিষয়ে আলোচনা করেন।
জুনাইদ আহমেদ পলক এ সময়ে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং আইসিটি উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদের তত্ত্বাবধানে চতুর্থ শিল্পবিপ্লব মোকাবিলায় গৃহীত কার্যক্রম ও বাংলাদেশের আইসিটি খাতের সার্বিক অগ্রগতির বিষয়ে তাদেরকে অবহিত করেন।
নকিয়ার সাউথইস্ট এশিয়া ইউনিটের হেড অব মার্কেটিং ডেনিয়েল জিগার, নর্থ আমেরিকা স্ট্র্যাটেজিক সেলস্ এন্ড সলিউশন বিভাগের ভাইস প্রেসিডেন্ট মিকি এলিসন, সিটিও এন্ড হেড অব স্ট্র্যাটেজি নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার আরিফ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ, এটুআই-এর পলিসি এডভাইজার আনিড় চৌধুরী পরিদর্শনকালে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...