×
ব্রেকিং নিউজ :
ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম ব্যাচে শতভাগ পাশ রুশ হামলার পর ইউক্রেনের খারখিভ এলাকা থেকে ৪ সহস্রা ধিক বাসিন্দা অপসারণ ফেনীতে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৫০ জন সুনামগঞ্জে পান্ডারখাল বাঁধ নির্মাণের সুবর্ণজয়ন্তী উদযাপন গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-০৬
  • ৭০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আবারো ভিত্তিহীন দাবি করে বলেছেন, নির্বাচন তার কাছ থেকে চুরি করে নেয়া হয়েছে।
গত ৩ নভেম্বও অনুষ্ঠিত দেশটির প্রেসিডেন্ট নির্বাচনের পর প্রথমবার আয়োজিত এক সমাবেশে শনিবার তিনি এ দাবি করেন।
তিনি আরো বলেন, শেষ পর্যন্ত আমরা এখনও জয়ী হতে পারি।
জর্জিয়ার ভালদস্তায় দুই সিনেট প্রার্থীর পক্ষে প্রচারণার লক্ষ্যে আয়োজিত ওই সমাবেশে তিনি আরো বলেন, নির্বাচনে আমরা জিততে যাচ্ছি।
নব-নির্বাচিত প্রেসিডেন্ট জোবাইডেনের জয় প্রসঙ্গে ট্রাম্প নির্বাচনে জালিয়াতি করা হয়েছে বলে আবারো অভিযোগ করেন।
আগামী ৫ জানুয়ারি ওই দুইপ্রার্থী জর্জিয়ায় সিনেটের গুরুত্বপূর্ণ দ্বিতীয় দফার ভোট মোকাবেলা করবে। এর ফলাফলের ওপর নির্ভও করবে সিনেট কোন দলের নিয়ন্ত্রণে থাকবে।
ট্রাম্প বলেন, জর্জিয়ার ভোটাররা নির্ধারণ করবে কোন দল সকল কমিটি নিয়ন্ত্রণ করবে।
তিনি বলেন, আপনার শিশু কি সমাজতান্ত্রিক দেশে নাকি একটি স্বাধীন দেশে বেড়ে উঠবে সে সিদ্ধাš Íআপনি নেবেন।
এদিকে দেশটিতে করোনা ভাইরাসের ব্যাপক হানা সত্ত্বেওসমাবেশে অংশ নেয়া অধিকাংশের মুখেই মাস্ক ছিল না। এছাড়া সামাজিক দূরত্বেরও কোন বালাই ছিল না।
ট্রাম্পের সাথে মেলানিয়া ট্রাম্পও ছিলেন। ট্রাম্পের আগে তিনি সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এদিকে ট্রাম্প স্পষ্ট কওে বলেছেন, তিনি বাইডেনের পরাজয় স্বীকার কিংবা নির্বাচনে জালিয়াতির অভিযোগের দাবি থেকে সওে আসা কোনটিই করবেন না।
রিপাবলিকান দলের শক্ত ঘাঁটি হিসেবে বিবেচিত জর্জিয়ায় জোবাইডেন১২ হাজার ভোটে জয়ী হয়েছেন। এর আগে ১৯৯২ সালে ডেমোক্রেট দলের বিল ক্লিনটন এ রাজ্যে জয়ী হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat