×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২১-০৬-২৭
  • ৬৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। অতীতে নিক জোনাস, ডিজে জেড, দ্য উইকেন্ড এবং জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই তারকা। এবার নিজের একান্ত ব্যক্তিজীবন ও প্রেমের সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা অভিমত জানিয়েছেন সেলেনা গোমেজ।
সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী এই তারকা বলেন, আমার ধারণা, যতো সম্পর্কে জড়িয়েছি, সেগুলোর বেশিরভাগই ছিল অভিশপ্ত। সম্পর্কে থাকা অবস্থায় আমার বয়স এতোই কম ছিলো যে, কিছু ব্যাপার ঠিকঠাক সামলে ওঠতে পারিনি।
এর মধ্যে, ২০১০ সালে পরিচয়ের পর থেকে সেলেনা-বিবার একে অপরের প্রেমে পড়ে যান এবং টানা ৮ বছর তাদের সম্পর্কে বারবার ভাঙন ও জোড়া লাগা চলতে থাকে। অবশেষে ২০১৮ সালে মডেল হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করে সেলেনাকে ‘চিরস্থায়ীভাবে’ ছেড়ে যান বিবার।
এখন ‘সিঙ্গেল’ নাকি কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন, ভোগ অস্ট্রেলিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সে ব্যাপারে সেলেনা মুখ খোলেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat