×
ব্রেকিং নিউজ :
গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির প্রতিনিধি দল শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ডোনাল্ড লু সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে আসছেন : ওবায়দুল কাদের শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আলোচনা চলছে : আইনমন্ত্রী কারিগরি শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.৩৮ শতাংশ সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে বিআইপিএস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : স্পিকার মাদ্রাসা বোর্ডে পাসের হার ৭৯.৬৬ শতাংশ তাপমাত্রা সহনীয় রাখতে ঢাকায় নগর বনায়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে : পরিবেশমন্ত্রী চাকরির প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে কিডনি বিক্রি : দালালচক্রের ৩ সদস্য গ্রেফতার
  • প্রকাশিত : ২০২১-১০-১১
  • ৫৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় (চবি) শিক্ষক-শিক্ষার্থীদের সপ্তাহে তিন দিন  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। 
আগামী ১৬ অক্টোবর থেকে হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীরা প্রতি শনি, রবি ও সোমবার বিশ্ববিদ্যালয়ের  মেডিকেলে টিকা নিতে পারবেন। পরবর্তীতে অন্যান্য কেন্দ্রে নিবন্ধনকারীরাও টিকা পাবেন। এভাবে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে টিকার আওতায় নিয়ে আসা হবে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া সোমবার বিষয়টি নিশ্চিত করে বাসস’কে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য আমরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রথম ডোজ টিকা দেওয়ার ব্যবস্থা করেছি। যারা হাটহাজারী কেন্দ্রে নিবন্ধন করেছে এসএমএস না আসলেও তারা প্রতি শনি, রবি ও সোমবার বিশ্ববিদ্যালয় মেডিকেলে টিকা নিতে পারবেন।
তিনি আরো জানান, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে যে ৪৮ হাজার ডোজ টিকা চেয়েছিলাম, তার অংশ হিসেবে সপ্তাহে তিনদিন ১ হাজার ডোজ করে টিকা দেবো। সকাল সাড়ে ৯টা থেকে টিকা কার্যক্রম শুরু হবে। এক্ষেত্রে টিকা কার্ডের প্রিন্টেড দুইটি কপি সাথে নিয়ে আসতে হবে। এর আগে গত ২৮ সেপ্টেম্বর হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীদের চবি মেডিকেল সেন্টারে চীনের তৈরি টিকার প্রথম ডোজ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat