×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-২২
  • ৯১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 সকল মানুষকে কোভিড ভ্যাকসিনের আওতায় আনতে কুমিল্লা জেলা তথ্য অফিসের উদ্যোগে মাইকিং করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের  ঘোষণা অনুযায়ী, আগামী ২৬ ফেব্রুয়ারি ২০২২ থেকে দেশব্যাপী এক দিনে এক কোটি কোভিড ভ্যাকসিন প্রদানের কর্মসূচি ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। জেলা তথ্য অফিস স্বাস্থ্য বিভাগের ঘোষণা অনুযায়ী কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করতে মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করা হচ্ছে।
এ বিষয়ে কুমিল্লা জেলা তথ্য কর্মকর্তা মো. নুরুল ইসলাম বাসসকে বলেন, কোভিড ভ্যাকসিন নিন, সুরক্ষিত থাকুন, সকল শ্রেণি পেশার লোকজনকে ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করতে আমরা মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করছি। এ লক্ষ্যে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সমূহে জেলা অথ্য অফিসের গাড়ি যুগে তথ্য প্রচার কাজ করা হচ্ছে। যাতে প্রথম ডোজ প্রদানের মাধ্যমে সকলকে ভ্যাকসিনের আওতায় আনা যায়। নিবন্ধিত অনিবন্ধিত ১২ বা তদূর্ধ্ব বয়সের সকলেই সেইদিন জেলার বর্তমান স্থায়ী কেন্দ্রগুলোতে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন। তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে ভ্যাকসিন একটি কার্যকর সমাধান। ভ্যাকসিন মৃত্যু ঝুঁকি কমায়। গবেষণায় দেখা গেছে, দুই ডোজ গ্রহণকারী অধিকাংশ লোকজনকেই হাসপাতালে যেতে হয়নি। ২৬ ফেবরুয়ারি সকলকে কোভিড ভ্যাকসিন গ্রহণের জন্য জেলাব্যাপী মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করার কাজটি আমরা করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat