×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০৩-২২
  • ৬০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের আইটেম গার্ল সানি লিওন। সমালোচানা-বিতর্ক যেনো তার পিছু ছাড়ে না বললেই চলে! অবশ্য এসবের কোনা ধার ধারেন না সানি। কিন্তু হুট করেই বেজায় চটে গিয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর উপর!
সানির দাবি, সহ-অভিনেতাদের চেয়ে বরং তাদের স্ত্রীদের সঙ্গেই আমার বন্ধুত্ব হয় বেশি। তারকা-পত্নীরা অনেকেই তার সঙ্গে নিজের স্বামীদের অভিনয় করা পছন্দ করেন। আবার হয়তো ভয় পান, আমার সঙ্গে তাদের স্বামীদের সম্পর্ক তৈরি হয়ে যাবে।
সানি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে কেড়ে নেওয়ার কোনও প্রয়োজন নেই আমার।’
ক্ষোভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করা মতো এমন অসহযোগিতার কারণেই বলিউডে ভাল কাজের সুযোগ হাতছাড়া হয়েছে তার।
২০১১ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেব শোরগোল ফেলা সানি বলিউডে পা রাখেন ‘জিসম ২’ ছবির মাধ্যমে। তার পরেও বেশ কিছু ছবিতে লাস্যময়ী ভূমিকায় দেখা গিয়েছে তাকে। সূত্র: আনন্দবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat