×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২২-০৪-১৩
  • ৭৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আবারও মা হতে চলেছেন বিশ্বখ্যাত মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। সোমবার নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের এই সুখরটি জানান ব্রিটনি। ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে গোলাপি ফুল ও এক কাপ কফির ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আমি প্রেগনেন্সি টেস্ট করিয়েছিলাম এবং সত্যি আমি মা হতে চলেছি।’ তিনি আরো জানান, তিনি প্রথমে বিষয়টি বুঝতেই পারেননি। কারণ তার ওজন অনেক বেড়ে গিয়েছিল। কিন্তু তারপর তার স্বামী ভুল ভেঙে দেন। এরপর তিনি পরীক্ষা করান এবং ফল ইতিবাচক আসে। মা হওয়ার খবরের পর থেকে খুব একটা বাইরে বের হচ্ছেন না এই গায়িকা। কারণ তিনি সাংবাদিকদের মুখোমুখি হতে চাচ্ছেন না।
উল্লেখ্য, এবারই প্রথম মা হচ্ছেন না ব্রিটনি। এর আগে প্রাক্তন স্বামী কেভিন ফেডারলিনের সঙ্গে কাটানো বছরগুলোতেও দুই সন্তানের মা হয়েছিলেন এই পপ কুইন। তবে নিজের জীবনে বাবার কাছে ভালো ব্যবহার পাননি তিনি। পরবর্তী জীবনে দাম্পত্যও তেমন সুখকর হয়নি। তাই মাতৃত্ব কতটা কঠিন, তা ভালোই বোঝেন ব্রিটনি। নিজেই সে কথা লিখেছেন এই পপ স্টার।
তিনি লিখেছেন, ‘এটা সত্যিই ভীষণ কঠিন ছিল কারণ যখন আমি গর্ভবতী ছিলাম, আমি পেরেন্টাল ডিপ্রেশনে ছিলাম। তাই আমাকে বলতেই হবে, এটা একদম জঘন্য ছিল। নারীরা তখন এই বিষয় নিয়ে সেভাবে কথা বলত না। মানুষ মনে করত সন্তান গর্ভে নিয়ে একজন মহিলা যদি অভিযোগ করে, তাহলে সেটা একটা বড় বিপদ সংকেত। কিন্তু এখন নারীরা এটা নিয়ে কথা বলে।’
উল্লেখ্য, কিছুদিন আগে আইনি লড়াইয়ে জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স বাগদান সেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে। এবার তিনি দিলেন সংসারে নতুন অতিথি আসার খবর। এছাড়াও ব্রিটনির ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন দুই ছেলে রয়েছে। যারা তার সাবেক স্বামী কেভিন ফেডারলিনের ঘরের সন্তান। ২০০৪ সালে কেভিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি। কিন্তু ২০০৭ সালে তাদের বিচ্ছেদ হয়। এর আগে জ্যাসন অ্যালেন আলেক্সান্ডারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি, এ বিয়ে বেশিদিন টেকেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat