×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৫-২২
  • ৪৯৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রায় দু’দশক হলো হিন্দি এবং দক্ষিণী সিনেমা জগত দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার অভিনীত সিনেমা বক্স-অফিসে খুব একটা সফল না হলেও পারিশ্রমিকের দিক থেকে অনেককেই টেক্কা দিচ্ছেন তামান্না। এক গানেই ছয় কোটি টাকা দাবি করে সমালোচিতও হয়েছেন তিনি। তবে সম্প্রতি এ প্রসঙ্গে নিজেই কথা বলেছেন দক্ষিণী এই অভিনেত্রী।
ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, নির্মাতা অনিল রবিপুড়ির ‘এনবিকে ১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে। গানটিতে পারফর্ম করতে রাজিও হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এ জন্য নির্মাতার কাছে চেকে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক দাবি করেছেন তামান্না। অভিনেত্রীর এমন পারিশ্রমিকের কথা শুনে রীতিমতো হতাশ হয়েছেন নির্মাতা।
তবে প্রসঙ্গটি নিয়ে এক টুইটে তামান্না লিখেছেন, ‘অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি ভীষণ উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি তাকেও ভীষণ শ্রদ্ধা করি আমি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুবই মর্মাহত। এ ধরনের খবর প্রকাশের আগে দয়া করে ভালো করে জেনে তারপর সংবাদ করুন।’
প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর মুক্তি তামান্না অভিনীত সর্বশেষ সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। এছাড়া বর্তমানে তার ঝুলিয়ে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যে আছে তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’, হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat