×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৪
  • ৪৫৬৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় সোমবার রাতে বেপরোয়া গুলিবর্ষণে ৪ জন নিহত ও অপর ৪ জন আহত হয়েছে। এটি ছিল দেশটির বন্দুক হামলার সর্বশেষ ঘটনা। পত্র পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে এ কথা বলা হয়।
ফিলাডেলফিয়া পুলিশের মুখপাত্র মিগুয়েল টোরেস এএফপি’কে নিশ্চিত করেছেন, বন্দুকধারীর হামালায় হতাহতের বেশ কয়েকজনহতে পারে তবে তিনি এ ব্যাপারে বিস্তারিত জানাননি। খবর এএফপি’র।
ফিলাডেলফিয়া এনকোয়ারার, সিএনএন ও অন্যান্য নিউজ আউটলেট গুলো জানিয়েছে, নগরীর পূর্বাঞ্চলের কিংসেসিং পাড়ায় গুলির ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।
এনকোয়ারার জানায়, গুলিবিদ্ধদের মধ্যে অন্তত দুই কিশোর ছিল।
সংবাদপত্রটি বলেছে, পুলিশ বুলেট-প্রুফ ভেস্ট পরিহিত একজনকে আটক করেছে এবং একটি গলিতে একটি রাইফেল, একটি হ্যান্ডগান এবং গোলাবারুদের অতিরিক্ত ম্যাগজিন উদ্ধার করেছে।
সংবাদপত্রে বিভিন্ন স্থানে লোকজনকে গুলি করা হয়েছে উল্লেখ করে হতাহতের বিশদ বিবরণ তুলে ধরেছে।আর্কাইভ অনুসারে আমেরিকায় এখন পর্যন্ত ৩৩৯টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat