×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৮
  • ৫৬৬৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বৈশ্বিক পর্যায়ের মর্যাদাপূর্ণ পুরুস্কার এশিয়া মানি অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেছে ঢাকা ব্যাংক। এর মাধ্যমে ব্যাংকটি এবারও দেশ সেরা কর্পোরেট ব্যাংকের স্বীকৃতি পেল। 
দেশীয় কর্পোরেট,বহুজাতিক কোম্পানি,নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান এবং পাবলিক সেক্টর গ্রাহকদের জন্য সর্বোত্তম ব্যাঙ্কিং সেবা প্রদানের কারণে এই স্বীকৃতি এসেছে।
শনিবার ঢাকা ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এমরানুল হকের ব্যতিক্রমী নেতৃত্ব মূলত ঢাকা ব্যাংককে ব্যাংকিং খাতে দূঢ় অবস্থান তৈরিতে ভূমিকা রেখেছে। 
পোশাক, প্রকৌশল,নির্মাণ, বিদ্যুৎ, গ্যাস এবং ভোক্তা অর্থায়নের মতো সেক্টরে অর্থায়নের মাধ্যমে একটি গ্রাহকবান্ধব ব্যাংক হিসেবে ঢাকা ব্যাংক ২০২২ সালে অবদান রেখেছে। শীর্ষস্থানীয় কোম্পানিগুলির জন্য সিন্ডিকেটেড মেয়াদী ঋণ সুবিধা থেকে ২,৮০০ মেগাওয়াটের বেশি বিদ্যুৎ উৎপাদনকারী টেকসই প্রকল্পে ঋণের ব্যবস্থা করার পাশাপাশি সবুজ অবকাঠামো ও সবুজ অর্থনীতির উন্নয়নে ঢাকা ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। বর্ধিত সম্পদ, ঋণ এবং আমানতের প্রবৃদ্ধি ছাড়াও, ঢাকা ব্যাংক সামাজিক ও পরিবেশবান্ধব কর্মসূচি পালনে অগ্রণী ভূমিকা রেখেছে।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat