×
ব্রেকিং নিউজ :
ইয়েমেন উপকূলে জাহাজে আবারো ক্ষেপণাস্ত্র হামলা রুশ হামলায় ইউক্রেনের জ্বালানি স্থাপনা ‘ব্যাপক ক্ষতিগ্রস্ত’ মিয়ানমারে প্রচন্ড গরমে লোকরা ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে সৌদি আরবে আরব-ইইউ গাজা নিয়ে আলোচনা ইরাকে মহিলা টিকটক তারকাকে গুলি করে হত্যা গেইল ও বোল্টের পর টি-টোয়েন্টি বিশ্ব কাপের শুভেচ্ছা দূত যুবরাজ ৬০ বছর বয়সে সেরা সুন্দরীর খেতাব জিতে ইতিহাস তৈরি করলেন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৪
  • ৬৭৮৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের (এসএমই ফাউন্ডেশন) পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।
শোকাবহ আগস্টের চতুর্থ দিনে আজ শুক্রবার দুপুরে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন প্রফেসর মো. মাসুদুর রহমানের নেতৃত্বে এসএমই ফাউন্ডেশনের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে মহান নেতা বঙ্গবন্ধু  প্রতি সম্মান প্রদর্শন করেন।
এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টে কালরাতে শাহাদত বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন।
দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্য  প্রার্থনা করা হয়।
পরে প্রফেসর মো. মাসুদুর রহমান বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 
এ সময় জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের কেন্দ্রীয় কমিটির সভাপতি মির্জা নুরুল গনি শোভন, এসএমই ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন মাহমুদ (অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব), ডাইরেক্টর জেনারেল আনোয়ার হোসাইন চৌধুরী (অতিরিক্ত সচিব), পরিচালক মো. রাশেদুল করিম মুন্না,  শাহেদুল ইসলাম, স্বর্ণলতা রায়, শামীম আহমেদ, মানতাশা আহমেদ,  জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের পরিচালক মো. মামুন রশিদ, গোপালগঞ্জ জেলা জাতীয় ক্ষুদ্র ও মাঝারি কুটির শিল্পের সহ-সভাপতি তাজিয়া খাতুন, সদস্য অনিমা রানী সরকার, তাহেরা ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat