×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৯
  • ৫৮০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গণতন্ত্র ধ্বংস করতে চান এ কারনে আবারো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়েছেন জো বাইডেন। যদিও তার বয়স ইস্যুটি হরহামেশাই আলোচনার বিষয় হয়ে ওঠে।
জো বাইডেন (৮০) আমেরিকার এ যাবতকালের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট। তাই তার বয়স নিয়ে আলোচনার বিয়য়টি সম্পর্কে তিনি জানেন বলেও উল্লেখ করেছেন।
বাইডেন সাধারণত বয়স নিয়ে কোন কথা বলেন না। তবে সোমবার নিউইয়র্কে ব্রডওয়ে থিয়েটারের তহবিল সংগ্রহ অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, ইউক্রেন ও কভিড-১৯ সংকটের মতো সমস্যা সমাধানে তার অভিজ্ঞতা সহায়ক হয়েছে।
তিনি আরো ভালো জানি।
বাইডেন বলেন, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি কারণ গণতন্ত্র ঝুঁকিতে আছে। ডোনাল্ড ট্রাম্প ও তার এমএজিএ রিপাবলিকানরা আমেরিকার গণতন্ত্রকে ধ্বংস করতে বদ্ধপরিকর।
ডেমোক্রেট এই নেতা আরো বলেন, তিনি স্বৈরশাসকদের কাছে মাথা নোয়াবেন না।
তিনি ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তার মেক আমেরিকা গ্রেট এগেইন(এমএজিএ) শ্লোগানটি রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের মতোই।
উল্লেখ্য, মতামত জরিপে দেখা গেছে, আমেরিকান ভোটাররা আগামী নির্বাচনে বাইডেনের বয়স নিয়ে উদ্বিগ্ন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat