×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৯-২১
  • ৪৮৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেত্রী দিশা পাটানি ‘খোলামেলা’ পোশাকের কারণে মাঝেমধ্যেই চর্চায় থাকেন। সম্প্রতি গনেশ পূজায় বোল্ড পোশাকে হাজির হয়েছিলেন। আর তাতে  তাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভারতের শীর্ষ ধনী গোষ্ঠী আম্বানি পরিবারের গণেশ চতুর্থীর অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরেছিলেন বলিউডের এই হট ডিভা। যে কারণে সমালোচনার মুখেও পড়েন দিশা।
এসময় অভিনেত্রী গণেশ পুজোয় কমলা রঙের শাড়ি পরে এসেছিলেন। তবে শাড়ির সঙ্গে তার ব্যাকলেস ব্লাউজ নিয়েই শুরু হয় বিতর্ক। দিশার ডিপ নেকলাইন ব্লাউজ নিয়ে সমালোচনা শুরু হয় সামাজিক মাধ্যমে। দিশার এই পোশাক অনেকেই ভালো দৃষ্টিতে নিতে পারেননি।
পুজার মত এমন শুভ অনুষ্ঠানে দিশার এই পোশাক অনেকে ‘অনুপযুক্ত’ বলে কটাক্ষ করেছেন। একজন নেটিজেন প্রশ্ন তুলেছেন, ‘দিশার কি কোনও সমস্যা আছে? সে কী ভেবে এই পোশাকটা পরেছে? আমরা ভারতীয়।’ একজন বলেছেন, ‘দিশার ড্রেসিং সেন্স একেবারেই নেই’। তৃতীয় একজনের মন্তব্য, ‘কোনও শুভ অনুষ্ঠান/ঐতিহ্যমূলক অনুষ্ঠানেও রক্ষণশীলভাবে পোশাক পরতে হয়, দিশা কি জানেন নাদিশা ছাড়াও গনেশ পূজার অনুষ্ঠানে হাজির ছিলেন আলিয়া ভাট, সালমান খান, শাহরুখ খান, রাজ ঠাকরে, জাহ্নবী কাপুর, অনিল কাপুর, কিয়ারা আদবানি, সিদ্ধার্থ মালহোত্রা, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শহিদ কাপুর এবং আরও অনেক তারকা। শাহরুখ খান তার স্ত্রী গৌরী খান এবং ছেলেমেয়ে সুহানা এবং আব্রামকে নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন। বড় ছেলে আরিয়ান খান তার আসন্ন ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে ব্যস্ত, তাকে অনুষ্ঠানে এ দিন যোগ দিতে দেখা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat