×
ব্রেকিং নিউজ :
মিয়ানমারে প্রচন্ড গরমে লোকরা ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে সৌদি আরবে আরব-ইইউ গাজা নিয়ে আলোচনা ইরাকে মহিলা টিকটক তারকাকে গুলি করে হত্যা গেইল ও বোল্টের পর টি-টোয়েন্টি বিশ্ব কাপের শুভেচ্ছা দূত যুবরাজ ৬০ বছর বয়সে সেরা সুন্দরীর খেতাব জিতে ইতিহাস তৈরি করলেন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৪
  • ৫৮৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের কারণে সবসময়ই খবরের শিরোনামে থাকেন উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উরফির নানা কাণ্ডের কথা সবারই জানা। এরইমধ্যে বিমানবন্দরে পোশাক নিয়ে উপদেশ দিতে গিয়েছিলেন এক বৃদ্ধ। তাতেই মেজাজ হারান তারকা। বৃদ্ধের সঙ্গে রাগারাগির সে ভিডিও ছড়িয়ে নেটদুনিয়ায়।
ভারতীয় সংবাদ মাধ্যম অনুযায়ী, সম্প্রতি সবুজ রঙের পিঠখোলা পোশাক পরে বিমানবন্দরে গিয়েছিলেন উরফি এবং তাতে বক্ষযুগলের কিছু অংশ দেখা যাচ্ছিল। তা দেখেই এক বৃদ্ধ ব্যক্তি তাকে শাসন করতে যান।
এসময় বৃদ্ধ উরফিকে বলেন, ‘এই ধরনের পোশাকে তুমি দেশের সম্মানহানি করছ।’ এই কথা শুনেই মেজাজ হারান উরফি। বৃদ্ধকে চিৎকার করে বলতে থাকেন ‘তোমার বাপের কী?’ পরিস্থিতি বেগতিক দেখে উরফির সঙ্গে থাকা এক মহিলা তাকে টানতে টানতে দূরে নিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই ভিডিও। আর নেটিজেনদের অনেকেই বৃদ্ধের পক্ষে মন্তব্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat