×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-১০-০৭
  • ৭০৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অনেকদিন ধরেই বলিপাড়ায় চর্চিত নাম অনন্যা পান্ডে-আদিত্য রায় কাপুর। শুধু তাই নয়, এই জুটির প্রেম নিয়ে দারুণ চর্চা রয়েছে নেটদুনিয়াতেও। তাদের একসঙ্গে কোথাও দেখতে পাওয়া বা কোনো ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় নানা জল্পনা-কল্পনা। তবে এবার আর বিষয়টিকে প্রেমে আবদ্ধ রাখছেন না তারা। কবে বিয়ের পিঁড়িতে বসবেন আদিত্য-অনন্যা সেই প্রশ্ন এখন সবার মনে।
এদিকে নিজেদের প্রেম নিয়ে তেমন লুকোচুরি না করলেও এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেন কেউই। তবে কিছুদিন আগে বিয়ে প্রসঙ্গে অনেকটাই খোলামেলা কথা বলেন অনন্যা। যদিও নিজের পছন্দের তালিকায় আদিত্য ছাড়া আরও ৪ তারকার না যুক্ত করেছেন তিনি। যা নিয়ে নতুন করে নেতিবাচক মন্তব্য শুনতে হচ্ছে তাকে।
এক সাক্ষাত্কারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, যদি কখনও তার স্বয়ম্বর সভার আয়োজন করা হয় তাহলে সেখানে কারা থাকবেন? উত্তরে ৫ জন অভিনেতার নাম উল্লেখ করেন অনন্যা। অনন্যার তালিকায় ছিল বিজয় দেবেরাকোণ্ডা, রণবীর সিংহ, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রায় কাপুরের নাম। এদের মাঝে ‘লাইগার’ সিনেমা মুক্তির আগে দক্ষিণী অভিনেতা বিজয়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রটে। আর বর্তমানে আদিত্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।
তবে প্রেম যার সঙ্গেই করুক না কেন, বিয়ে হয়তো অন্য কাউকে করবেন অনন্যা।—এমন ভাবনা থেকে অনেকেই নেতিবাচক মন্তব্য শুরু করেছেন অন্তর্জালে। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখে কুঁলুপ এঁটে আছেন অনন্যা! অন্যদিকে শিগগিরই মুক্তি পাবে অনন্যার ‘খো গয়ে হম কহাঁ’ সিনেমাটি। এছাড়াও বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat