×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০২-২৭
  • ৬৫৮১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কিছুদিন পরপরই কাজের বাইরে ব্যক্তিজীবন নিয়ে শিরোনামে আসেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা। এমনকি নেটদুনিয়ায় হরহামেশাই ট্রলের শিকার হন তিনি। এবার আরো একটি কাজ দিয়ে ট্রলের শিকার হলেন।
তারকাদের জন্মদিন মানেই নজরকাড়া চমক। কিন্তু ঊর্বশী রাওতেলা যেন বাকিদের তুলনায় এক ধাপ এগিয়ে। গত ২৫ ফেব্রুয়ারি ছিল তার জন্মদিন। এই বিশেষ দিনটি উদ্যাপন করতে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন তিনি।
জানা গেছে, ‘লাভ ডোজ ২’ মিউজিক ভিডিওর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন ঊর্বশী। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, হানি তার জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন। কেকটি ২৪ ক্যারট সোনার তবক দিয়ে মোড়া। হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘লাভ ডোজ ২’-এর শুটিংফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’
কিন্তু ধুমধাম করে জন্মদিন পালন করলেও নেটিজেনরা সোনায় মোড়ানো কেক কাটার জন্য কটাক্ষ করতে পিছপা হননি। কারও মতে, ‘ঊর্বশী কী করে দাবি করছেন যে, তিনিই প্রথম ভারতীয় মহিলা যিনি খাঁটি সোনা দিয়ে তৈরি কেক কেটেছেন!’ অন্যজন লিখেছেন, ‘এ রকম দেখানদারির কী অর্থ, বুঝি না।’ এমন অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে ঊর্বশীর কমেন্টবক্স।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat