×
ব্রেকিং নিউজ :
এলএএনপিএসি’র সিম্পোজিয়ামে অংশগ্রহণের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প গ্রহণের উদ্যোগ গণপূর্ত মন্ত্রণালয়ের স্যাটেলাইট প্রযুক্তি বিষয়ে শিক্ষার্থীদের দক্ষতা অর্জনে সহযোগিতা করতে চায় ফ্রান্স : প্রতিমন্ত্রী পলক দক্ষ নারী কর্মীদের বিদেশে কর্মসংস্থানের সুযোগ তৈরিতে কাজ করবে মন্ত্রণালয় : শফিকুর রহমান চৌধুরী কুতুবদিয়ায় পৌঁছাল এমভি আবদুল্লাহ বাংলাদেশে বজ্রপাত নিরোধ যন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স প্রযুক্তি নির্ভর বাংলাদেশ তৈরিতে প্রকৌশলীদের এগিয়ে আসতে হবে : নসরুল হামিদ জাতির পিতার সমাধিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শ্রদ্ধা সমাজ পরিবর্তনে পোশাক শিল্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : বস্ত্র ও পাট মন্ত্রী মৃত্যুদন্ডাদেশ চূড়ান্তের আগে বন্দীকে কনডেম সেলে রাখা যাবে না : হাইকোর্ট রায়
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৮
  • ৫৫৩৪৬১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিরাজগঞ্জের উল্লাপড়ায়  ট্রাক চাকায় পিষ্ট হয়ে  বেল্লাল হোসেন (৩০) নামের এক ভ্যান চালক  নিহত হয়েছে । আহত হয়েছে আরো দুইজন । আহতদের চিকিৎসা জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
২৮ এপ্রিল রবিবার সকাল সাড়ে ১০ টায় নগরবাড়ী - বগুড়া মহাসড়কের কাওয়াক মোড় স্থানে এ দূর্ঘটনা ঘটে । নিহত বেল্লাল হোসেন উপজেলার সেনগাঁতী গ্রামের আব্দুস সোবাহানের ছেলে ।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মতিউর রহমান বলেন , নগরবাড়ী - বগুড়া হাইওয়ে রোডের কাওয়াক মোড়ে স্থানে দ্রুতগামী ট্রাক অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে ভ্যানচালক নিহত হয়  । ঘাতক ট্রাকটি অটোভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি সনাক্ত করার প্রক্রিয়া চলছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat