×
ব্রেকিং নিউজ :
ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার করলো জাতিসংঘের আবাসিক প্রতিনিধি গুয়েন লুইস প্রান্তিক পর্যায়ে দক্ষ এসএমই উদ্যোক্তা তৈরি করতে হবে : অর্থ প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদলের সাক্ষাৎ মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক রেলওয়ের জন্য ২০০ টি ব্রডগেজ যাত্রবাহী বগি সংগ্রহে চুক্তি স্বাক্ষর
  • প্রকাশিত : ২০১৭-০৩-১০
  • ৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব করবেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল
স্পোর্টস ডেস্ক:- ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টি২০ ক্রিকেটের দশম আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব করবেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। আজ শুক্রবার কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
 
২০১৬ সালে নবম আসরের শুরু থেকেই কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব করতে থাকেন দক্ষিণ আফ্রিকার মারমুখী ব্যাটসম্যান ডেভিড মিলার। ওই আসর শুরুর পর টানা পাঁচ ম্যাচ হারে মিলারের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পাঞ্জাব। ফলে ষষ্ঠ ম্যাচ থেকে দলের দায়িত্ব পান ওপেনার মুরালি বিজয়। তাতেও কোন উপকার হয়নি কিংস ইলেভেন পাঞ্জাবের। কারন পরের নয় ম্যাচে মাত্র ৪টি জয় পায় তারা। ফলে ১৪ খেলায় ৪ জয় ও ১০ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে থেকে আসর শেষ করে কিংস ইলেভেন পাঞ্জাব।তাই আইপিএলের দশম আসরে নতুন অধিনায়ক বেছে নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। দলের মারকুটে ব্যাটসম্যান ম্যাক্সওয়েল পেয়েছেন অধিনায়ত্বের দায়িত্ব। দায়িত্ব পেয়ে বেশ উচ্ছসিত ম্যাক্সওয়েল। এটিকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন তিনি, ‘আইপিএলের মতো বড় আসরে অধিনায়কত্ব পাওয়া অনেক বড় চ্যালেঞ্জ। আশা করছি দলকে ভালোভাবে নেতৃত্ব দিতে পারবো। দলকে সাফল্যের ধারায় নিতে আসতে সক্ষম হবো। এমন দায়িত্ব পেয়ে আমি অনেক বেশি খুশী।’গেল আসরে ১১ ম্যাচে ১৭৯ রান করেছিলেন ম্যাক্সওয়েল। শেষ দুই আসরে ২২ ম্যাচে তার ব্যাট থেকে আসে ৩২৪ রান। তবে ২০১৪ সালে ব্যাট হাতে আলো ছড়িয়েছিলেন ম্যাক্সওয়েল। ৫৫২ রান করেছিলেন তিনি। তার ব্যাটিং নৈপুণ্যে ওই আসরে ফাইনালে উঠেছিলো কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু ফাইনালে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে শিরোপা বঞ্চিত হয় কিংস ইলেভেন পাঞ্জাব। হিন্দুস্তান টাইমস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat