×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০১৭-০৯-২১
  • ৪৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দিনাজপুরে পুলিশী অভিযানে বিএনপি-শিবিরসহ ৪৩ জন আটক
আবু বকর সিদ্দিক, দিনাজপুর প্রতিনিধি:- দিনাজপুরে পুলিশী অভিযানে ৩ জন বিএনপি-শিবিরের কর্মীসহ বিভিন্ন মামলার ৪৩জন আসামীকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করেছে। দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক ৪০ জন আসামীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ১৫ জন মাদক মামলার আসামী রয়েছে। এসময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা, ৩৬ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাজা উদ্ধার করা হয়। এছাড়াও দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ শহরের ইকবাল হাই স্কুল মোড় থেকে সরকার বিরোধী গোপন বৈঠক করাকালীন সময়ে ২ জন যুবদল ও ১ জন শিবিরের কর্মীকে আটক করে। এদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ট থানায় পৃথক ১৩টি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আটক ৪৩ জনকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।    

                            দিনাজপরে গোখরা সাপের বিষসহ একজন আটক

  আবু বকর সিদ্দিক, দিনাজপুর প্রতিনিধি:-বুধবার রাতে গোখরা সাপের বিষসহ ১ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উর্বসী সিনেমা হল মোড় থেকে মোরশেদুল (৪০) নামে একজনকে আটক করা হয়। আটক মোরশেদুল বগুড়া জেলার গাবতলী উপজেলার চককাতুলি গ্রামের মতিয়ার রহমানের পুত্র। এই ঘটনায় ওই দিন রাতে ফুলবাড়ী থানার এএসআই সাব্বির হোসেন বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পৌর শহরের উর্বসী সিনেমা হল মোড় নামকস্থানে অভিযান চালায়। এ সময় মোরশেদুলকে আটক করে দেহ তল্লাশী করা হয়। তল্লাশীকালে তার নিকট বহন ও সরবরাহ নিষিদ্ধ ৭৩ গ্রাম গোখরা সাপের বিষ পাওয়া যায়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ওসি জানান, আটক সাপের বিষের বাজারমূল্য প্রায় ৯০ হাজার টাকা।    

                                          দিনাজপুর জেলায় খোলাবাজারে চাল বিক্রি চলছে

  আবু বকর সিদ্দিক, দিনাজপুর প্রতিনিধি:-দিনাজপুর জেলায় খোলা বাজারে চাল বিক্রি শুরু হলেও ডিলার পয়েন্টে কোন ভিড় লক্ষ্য করা যাচ্ছেনা। জেলায় প্রতিদিন ৪২ মেট্রিক টন চাল দেয়া হচ্ছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চাল বিক্রি হচ্ছে। দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মোট ৪২ মেট্রিক টন চাল খোলা বাজারে বিক্রি করা হচ্ছে প্রতি কেজি ৩০টাকা দরে। সদর উপজেলায় ৬টন এবং অন্যান্য উপজেলায় ৩টন করে বরাদ্দ রয়েছে। চার দিন যাবৎ এই চাল জেলা খাদ্য অধিদপ্তরের পরিচালনায় বিভিন্ন পয়েন্টে ডিলারের মাধ্যমে বিক্রি করা হচ্ছে। খোলা বাজারে চাল দেয়া শুরু হলেও পয়েন্ট গুলোতো তেমন কোন ভিড় লক্ষ্য করা যায়নি। বৃহস্পতিবার জেলা খাদ্য নিয়ন্ত্রক এস এম কায়ছার আলী বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করেছেন।    

                                                        দিনাজপুরে বিশ্ব শান্তি দিবস উদযাপিত

  আবু বকর সিদ্দিক, দিনাজপুর প্রতিনিধি:-দিনাজপুর জেলা ও জেলা রোভারের আয়োজনে বাংলাদেশ স্কাউটস বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচীর মধ্যে বিশ্ব শান্তি দিবস পালন করেছে। বৃহস্পতিবার শান্তি দিবস উদযাপন উপলক্ষ্যে সকাল ৯টায় স্কাউট ভবন, উত্তর বালুবাড়ীতে মানববন্ধন এবং সকাল ১০-১১টায় শহরের মহারাজার মোড় ও স্কুল, শাহী মসজিদ মোড়, শিক্ষা বোর্ড এলাকা, শহীদ মিনার মোড় নামকস্থানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম করে। এসময় উপস্থিত ছিলেন জেলা রোভার স্কাউটস সম্পাদক মোঃ জহুরুল হক, জেলা স্কাউটস সম্পাদক মোঃ মসিহুর রহমান, স্কাউটার আজিমা প্রমুখসহ স্কাউট, রোভার স্কাউট ও স্কাউটার মিলে প্রায় ১০০ জন।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat