×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০১৮-০৫-০৮
  • ৫৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
যাত্রীবাহী বাসে মিলল ৪০ হাজার ইয়াবা
নিজস্ব প্রতিনিধি:- কুমিল্লায় যাত্রীবাহী বাসে থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কালাকচুয়া থেকে তাদের আটক করে হাইওয়ে পুলিশ।
আকটকৃতরা হলেন, চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকার নাছির উদ্দিন, ভোলার ফুলপাইজা এলাকার আলাউদ্দিন মিয়া ও ফিরোজপুরের মটবাড়িয়া এলাকার বাবু। ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার সকালে মহাসড়কের কালাকচুয়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সিডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় হাইওয়ে পুলিশ। বাসচালকের সিটের নিচ থেকে দুটি ব্যাগ পাওয়া যায়। ব্যাগ দুটি থেকে ৪০ হাজার ইয়াবা ও একশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় বাসচালক ও তার দুই সহকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কুমিল্লা বুড়িচং থানায় একটি মাদক পাচার মামলা করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য এক কোটি টাকা বলে জানান পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat