×
ব্রেকিং নিউজ :
সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০১৮-০৫-০৯
  • ৪০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সুস্থ হয়ে উঠছেন ম্যানইউ কোচ ফার্গুসন
স্পোর্ট ডেস্ক:-  ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেতেছেন এই কিংবদন্তি। পরিবারের মানুষজনদের সাথে বসে কথাও বলতে পারতেছেন।
গত শনিবার জরুরি ভিত্তিতে তার অপারেশন করা হয়। এরপর থেকে আইসিইউতেই তাকে রাখা হয়েছে। জানা যায় মঙ্গলবার জ্ঞান ফিরার পর থেকে ধীরে ধীরে তার শরীর সাড়া দিচ্ছে এবং পরিবারের সাথে কথা বলতে পারতেছেন। সংবাদ মাধ্যম মিররের তথ্য মতে, অ্যালেক্স ফার্গুসন জ্ঞান ফেরার সঙ্গে সঙ্গেই নাকি ডোনকাস্টর ও উইগান অ্যাথলেটিক এফ সি ক্লাবের ম্যাচের ফল জানতে চেয়েছিলেন। ৭৬ বছর বয়সী অ্যালেক্স ফার্গুসন ২০১৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচিং দায়িত্ব থেকে অবসরে যান। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ২৬ বছরের ক্যারিয়ারে প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নস লিগ, এফএ কাপ সহ মোট ৩৮টি ট্রফি জিতেছেন এই কিংবদন্তি কোচ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat