×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৮-০৫-১৫
  • ৪৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হাসপাতালে মিঠুন চক্রবর্তী
বিনোদন ডেস্ক :- অসুস্থ হয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন কলকাতা ও বলিউডের প্রভাবশালী অভিনেতা মিঠুন চক্রবর্তী। সংবাদমাধ্যম ডিএনএ বলছে, অনেক দিন ধরেই পিঠের ব্যথায় ভুগছেন তিনি। এর আগেও এই সমস্যার জন্য কয়েকবার চিকিৎসা করিয়েছেন মিঠুন। চিকিৎসা নিয়েছেন উটিতেও। কিন্তু সম্প্রতি ব্যথা বাড়তে থাকায় বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেতাকে।
ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারকের দায়িত্ব সামলাচ্ছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অসুস্থ হয়ে পড়ার কারণে ওই শো থেকে সম্প্রতি তিনি সরে দাঁড়িয়েছেন। সংবাদমাধ্যম ডিএনএর দাবি,  দিল্লির ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে ইতিবাচক সাড়া পাচ্ছেন ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত অভিনেতা মিঠুন। কিন্তু পরে যদি অবস্থার উন্নতি না হয় তবে উন্নত চিকিৎসার জন্য আবারও দেশের বাইরে যেতে পারেন তিনি। ২০০৯ সালে বলিউড সিনেমা ‘লাক’-এর একটি অ্যাকশন দৃশ্যে মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ার সময় পিঠে মারাত্মক আঘাত পান মিঠুন চক্রবর্তী।  সেই আঘাতের ব্যথাই মাঝে মাঝে কাবু করে ফেলে এক সময়ের দুর্দান্ত অ্যাকশন হিরো মিঠুনকে। এই ব্যথার জন্যই গত কয়েক বছর কোনো কাজ করেননি তিনি। ব্যথা সারাতে চিকিৎসা নেয়ার জন্য গত বছর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে পর্যন্ত যেতে হয়েছিল ৬৫ বছর বয়সী এই অভিনেতাকে। এক সময়ের অ্যাকশন হিরো মিঠুন বর্তমানে বড় পর্দায় একেবারেই অনিয়মিত। আয়ুষ্মান খুরানা ও পল্লবী শারদে অভিনীত ‘হাওয়াইজাদে’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল তাকে। বেশ কয়েক বছর যাবত তিনি ব্যস্ত বিভিন্ন রিয়েলিটি শো নিয়ে। নিয়মিত কাজ করেন ছোটপর্দায়ও। তাই বর্তমানের অসুস্থতা কাটিয়ে তিনি খুব শিগিগির আবারও কাজে ফিরবেন বলে আশা মিঠুন ভক্তদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat