×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৮-০৫-১৬
  • ৪১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রূপগঞ্জে পাঁচজনকে কুপিয়ে জখমের অভিযোগ
নিজস্ব প্রতিনিধি:- নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন নারীসহ একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় শ্লীলতাহানি, ভাঙচুর ও লুটপাট করা হয় বলেও অভিযোগও উঠেছে।
বুধবার দুপুরে উপজেলার পিতলগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত কামরুন্নাহার জানান, একই এলাকার দুলাল, নূর ইসলাম, শামীম, পরি বেগম, হারুন, ফরিদা বেগম, শিমা, শিপনের সঙ্গে তার স্বামী ছাইদুল হকের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার দুপুরে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কামরুন্নাহারের বাড়িতে ঢুকে ভাঙচুর শুরু করেন। ছাইদুল হক, ভাতিজা ইকবাল, মকবুল হোসেন বাধা দিলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। তাদের ডাক-চিৎকারে ছাইদুল হকের ভাই ফাইজুল হক ও কামরুন্নাহার এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন শ্লীলতাহানির চেষ্টা চালায় বলেও অভিযোগ কামরুন্নাহারের। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এই অভিযোগ সম্পূর্ণরূপে মিথ্যা বলে দাবি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঢাকাটাইমসকে জানান, এই ধরনের একটি অভিযোগ তিনি পেয়েছেন। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat