×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৩-২৮
  • ৫৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। সম্প্রতি একটি তেলেগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
সিনেমাটিতে নারগিস প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন। এটি তেলেগু সিনেমায় তার প্রথম কাজ হতে যাচ্ছে। তাকে সর্বশেষ ২০২০ সালে নেটফ্লিক্স ফিল্ম তোরবাজ-এ একটি অভিনয় করতে দেখা গিয়েছিল। সেখানে সঞ্জয় দত্ত ও রাহুল দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি।
ক্যারিয়ারে একাধিক সিনেমা মুক্তির সময় হটাত্ করেই অভিনয়ে বিরতি টেনে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান নারগিস। তবে এবার নিয়মিত অভিনয় করতে চান তিনি। বিরতির কারণ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে নারগিস বলেন, ‘সে সময় আমার মনে হয়েছিল আমি অতিরিক্ত পরিশ্রম করছি এবং খুব চাপে আছি। আমি আমার পরিবার এবং বন্ধুদের মিস করেছি। তাছাড়া আমি যে কাজগুলো করছি তাতে আমি নিজেকে খুশি করতে পারছি না।
তিনি বলেন, একের পর এক সিনেমার কাজ করতে গিয়ে নিজেকে ফাঁকি দিচ্ছি। তাই আমি আমার মন এবং শরীরের ভারসাম্য বজায় রাখার জন্য বিরতি দেওয়ার প্রয়োজন অনুভব করছিলাম। যে কারণে কিছুদিন বিরতিতে ছিলাম। তবে এখন থেকে নিয়মিত অভিনয় করার ইচ্ছে থেকেই কাজে ফিরছি। আশা করছি সামনের দিনগুলো আরও সুন্দর হবে এবং সবাই পাশে থাকবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat