×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১০-২০
  • ৪০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে অষ্টম টি-টোয়েন্টি বিশ^কাপের মিশন শুরু করবে বাংলাদেশ।  
প্রথম রাউন্ডে ‘এ’ গ্রুপ থেকে রানার্স-আপ হয়ে আজ সুপার টুয়েলভ নিশ্চিত করে নেদারল্যান্ডস। আগামী ২৪ অক্টোবর সুপার টুয়েলভে গ্রুপ-২এ নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ^কাপে প্রথম মাঠে নামবে সাকিব আল হাসানের দল। 
গত বিশ^কাপেই সুপার টুয়েলভ নিশ্চিত করা বাংলাদেশ এবার  শেষ ১২এর লড়াইয়ে গ্রুপ-২এ আছে । 
বাংলাদেশের মত গত বিশ^কাপেই সুপার টুয়েলভ নিশ্চিত করে গ্রুপ-২এ আছে ভারত-পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। বাকী আরও একটি দল আসবে প্রথম রাউন্ডের গ্রুপ ‘বি’ থেকে। প্রথম রাউন্ডের গ্রুপ ‘বি’র চ্যাম্পিয়ন দল সুপার টুয়েলভে গ্রুপ-২এ বাংলাদেশের প্রতিপক্ষ হবে। যা আগামীকাল প্রথম রাউন্ড শেষে জানা যাবে। 
প্রথম রাউন্ডে গ্রুপ ‘এ’তে চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে উঠেছে শ্রীলংকা। সুপার টুয়েলভে গ্রুপ-১এ খেলবে লংকানরা। সেখানে তাদের অন্য পাঁচ প্রতিপক্ষ স্বাগতিক অস্ট্রেলিয়া, ইংল্যান্ড-আফগানিস্তান, নিউজিল্যান্ড ও প্রথম রাউন্ডে গ্রুপ ‘বি’ রানার্স-আপ দল।
২৩ অক্টোবর প্রথম রাউন্ডে গ্রুপ ‘বি’ রানার্স-আপ দলের বিপক্ষে ম্যাচ দিয়ে সুপার টুয়েলভ শুরু করবে সর্বশেষ এশিয়া কাপের চ্যাম্পিয়ন শ্রীলংকা।
২৪ অক্টোবর : বাংলাদেশ-নেদারল্যান্ড, হোবার্ট, সকাল ১০টা
২৭ অক্টোবর : বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা, সিডনি, সকাল ৯টা
৩০ অক্টোবর : বাংলাদেশ-প্রথম রাউন্ড ‘বি গ্রুপ চ্যাম্পিয়ন, ব্রিজবেন, সকাল ৯টা
২ নভেম্বর : বাংলাদেশ-ভারত, অ্যাডিলেড, দুপুর ২টা
৬ নভেম্বর : বাংলাদেশ-পাকিস্তান, অ্যাডিলেড, সকাল ১০টা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat