×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-০২-০৩
  • ৫০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) এবং যুক্তরাজ্যের ওয়েলস্-বাংলাদেশ চেম্বার অব কমার্স (ডব্লিউবিসিসি)’র মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।
আজ বিকেলে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চেম্বার কার্যালয়ে চিটাগাং চেম্বারের পক্ষে চেম্বার সভাপতি মাহবুুবুল আলম এবং ওয়েলস্-বাংলাদেশ চেম্বার অব কমার্সের পক্ষে ডিরেক্টর জেনারেল মো. ইমতিয়াজ হুসাইন (জ্যাকি) সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। এ সময় করিম এন্ড করিমের সিইও রেজাউল করিম, মেহেরুবা মাহবুব ও চেম্বার সেক্রেটারি ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক উপস্থিত ছিলেন।
চেম্বার সভাপতি মাহবুুবুল আলম বলেন, বাংলাদেশ এবং যুক্তরাজ্যের মধ্যে দৃঢ় ব্যবসায়িক ও অর্থনৈতিক সম্পর্ক রয়েছে। তিনি চিটাগাং চেম্বার ও ডব্লিউবিসিসি’র মধ্যে স্বাক্ষরিত এ সমঝোতা দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধি এবং ব্যবসায়ী সমাজের মধ্যে পারস্পরিক সম্পর্কোন্নয়নে সহায়ক হবে বলে মন্তব্য করেন।
ডব্লিউবিসিসির ডিরেক্টর জেনারেল মো. ইমতিয়াজ হুসাইন (জ্যাকি) বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার প্রশংসা করে বলেন, ওয়েলস ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তাবৃন্দ বাংলাদেশে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছেন। পাশাপাশি বাংলাদেশি অভিবাসী উদ্যোক্তাদের অত্র অঞ্চলে বিনিয়োগ ও ব্যবসা সহজীকরণের লক্ষ্যে তারা চেম্বারের সাথে নিবিড়ভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat