×
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৭
  • ৫০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রহমতউল্লাহ নামের সেই প্রযোজকের বিরুদ্ধে এবার আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদাল।

সোমবার বেলা পৌনে একটার দিকে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালত এ আদেশ দেন।

বেলা পৌনে ১২টার দিকে শাকিব খান ওই আদালতে মামলা করেন বলে জানান তার আইনজীবী তানভীর আহমেদ তনু।

এর আগে চাঁদা দাবি, হত্যার হুমকির অভিযোগে এই প্রযোজকের বিরুদ্ধে মহানগর হাকিম আদালতে মামলা করেছেন শাকিব খান।

গত ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে হত্যার হুমকি ও চাঁদাদাবির অভিযোগে এই মামলা করা হয়। এরপর নায়ক শাকিব খান ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান। তবে সেদিন মামলা দায়েরের সময় অতিবাহিত হওয়ায় তিনি মামলা করতে পারেননি।

এর আগে চলচ্চিত্র প্রযোজক দাবি করা রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে থানায় যান শাকিব খান। তবে থানা মামলা গ্রহণ না করে শাকিব খানকে আদালতে যাওয়ার পরামর্শ দেন।

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলায় রহমত উল্লাহর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন শাকিব খান। শাকিবের দাবি, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুণ্ন ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

এই প্রযোজক সিনেমাটির জন্য শাকিব খানের সঙ্গে কোনো ধরনের চুক্তিবদ্ধ হননি বলে জানিয়েছেন মূল প্রযোজক ভারটেক্স মিডিয়ার স্বত্ত্বাধিকারী জানে আলম। মূলত ভারটেক্সের সঙ্গে সহ প্রযোজক হিসেবে চুক্তিবদ্ধ রহমত উল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat