×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৬-৩০
  • ৫৪৭০৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার চরফ্যাশন উপজেলার সাগর মোহনায় মাছ ধরার ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় ৫ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে পটুয়াখলীর চরমন্তাজ এলাকার বিভিন্ন পয়েন্ট থেকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলো মো- হারুন দর্জি, শরিফ হোসেন, ছত্তার হাওলাদার, নুর ইসলাম ও ফজলে করিম। এছাড়া সিহাব ও রহিম মাঝি নামে দুই জেলে নিখোঁজ রয়েছেন। তারা প্রত্যেকে চরফ্যশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল নোমান  জানান, গত ২৭ তারিখ চরফ্যশনের সামরাজ মাছ ঘাট থেকে ১২ জন জেলে নিয়ে মাছ শিকারে যায় ট্রলারটি। পরদিন ভোরের দিকে ঢালচরের কাছাকাছি সাগরের মোহনায় তিনচর নামক পয়েন্টে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় ট্রলারটি। এসময় সাতড়ে ৫ জেলে জীবিত ফিরে আসে ও ৭ জেলে নিখোঁজ রয়। আজ ৫ জনের লাশ পাওয়া গেছে।
তিনি আরো বলেন, নিখোঁজ অন্য দুইজনের সন্ধানে কাজ চলছে। নিহত প্রত্যেক জেলে পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার করে টাকা প্রদান করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat