×
ব্রেকিং নিউজ :
মরুভুমিতে আবেদনময়ী অধরা খান উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৬
  • ৮১৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বান্দরবান জেলার আলীকদম ও লামা উপজেলায় বন্যার্তদের মধ্যে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ  করা হয়েছে।
আলীকদম উপজেলা পরিষদ প্রাঙ্গনে গতকাল এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুরু হয়। এরপরে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদে এবং শেষে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গণে বন্যার্থদের মধ্যে ত্রাণ সামগ্রী প্রদান করা হয় ।
এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারকে এই ত্রাণ সহায়তা দেয়া হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রমে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার জাবের মো. সোয়াইব, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারি অমল কান্তি দাশ ও ইউনিটের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।  
আয়োজকরা জানান, বান্দরবানে গত ৬ আগস্ট থেকে ১০ আগস্ট পর্যন্ত অতিবৃষ্টি ও বর্ষণে বন্যার সৃষ্টি হয়। দুর্যোগের শুরু থেকে রেডক্রিসেন্ট সোসাইটি বন্যার্তদের পাশে গিয়ে উদ্ধার কার্যক্রম, বিশুদ্ধ পানি সরবরাহসহ  নানা ধরণের সহযোগিতা অব্যাহত রেখেছে। বন্যা পরবর্তী দুর্গতদের ত্রাণ সহায়তা প্রদান শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat