×
ব্রেকিং নিউজ :
এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী জিম্মিদের মুক্তি দিলে গাজায় ‘আগামীকাল’ যুদ্ধবিরতি সম্ভব: বাইডেন প্রেমিক বদল! জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা ময়মনসিংহে ‘সর্বজনীন পেনশন স্কীমের গুরুত্ব’ শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রামে শিশু একাডেমি আয়োজিত স্কুলভিত্তিক নৃত্য প্রতিযোগিতা টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাংলাদেশিদের স্বল্প খরচে চিকিৎসা দেবে ভারতের মণিপাল হসপিটাল
  • প্রকাশিত : ২০২১-১০-২৬
  • ৫২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

এসএসসি ও সমমানের পরীক্ষার প্রস্তুতি নিয়ে আগামীকাল সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। আগামী ১৪ নভেম্বর থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা রয়েছে। 
আগামীকাল বুধবার ২৭ অক্টোবর দুপুর দুইটায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে ২০২১ সালের এসএসসি, দাখিল, এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষার সার্বিক বিষয়ে জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এতে উপস্থিত থাকবেন। 
শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য আজ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat