×
ব্রেকিং নিউজ :
ভাষা সংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে আবুল মাল আবদুল মুহিত বাংলাদেশের ইতিহাসের উজ্জ্বলতম অংশ : প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে দ্বি-পাক্ষিক বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক ঝালকাঠিতে প্রশিক্ষণপ্রাপ্ত ২৬৫ জন নারীকে ল্যাপটপ প্রদান গোপালগঞ্জে আন্তর্জাতিক রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী বাঙ্গালির আত্মপরিচয় বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক : স্পিকার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী এমপি রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনাদর্শ শোষণ-বঞ্চনামুক্ত ও অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে অনুপ্রেরণা যোগায় : ভূমিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৯
  • ৬৭৭৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রোববার কলম্বোতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঐতিহাসিক জয়লাভ করল ভারতীয় ক্রিকেট দল। এই নিয়ে টিম ইন্ডিয়া আট বার এশিয়া কাপ জয় করেছে। প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা মাত্র ৫০ রানেই অলআউট হয়ে যায়। তবে ভারতীয় ক্রিকেট দলের এই জয়ের পিছনে যার অবদান সবথেকে বেশি, তিনি আর কেউ নন; টিম ইন্ডিয়ার তরুণ পেসার মোহাম্মদ সিরাজ। এই ম্যাচে সিরাজ ৭ ওভারে ২১ রান দিয়ে শ্রীলঙ্কার ৬ ব্যাটারকে আউট করে দেন। মোহাম্মদ সিরাজের এমন বোলিং দেখার পর রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।
এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, রোববার পুরো দেশের মতোই টেলিভিশনের পর্দায় ভারতীয় ক্রিকেট ম্যাচে দেখেছিলেন শ্রদ্ধা কাপুর। ভেবেছিলেন, এই ম্যাচ দেখেই সন্ধ্যাবেলা কাটিয়ে দেবেন। কিন্তু, সিরাজের বোলিং দাপটে ১০০ ওভারের ম্যাচ মাত্র ২২ ওভারেই শেষ হয়ে যায়। ১৬ ওভারেই শ্রীলঙ্কার গোটা ইনিংস গুটিয়ে যায়।
এসময় নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘এবার সিরাজকেই জিজ্ঞেস করুন যে এই ফাঁকা সময়টা আমরা কী করব?’
মোহাম্মদ সিরাজ এই ম্যাচের এক ওভারেই ৪ উইকেট শিকার করেন। শ্রীলঙ্কার চতুর্থ ইনিংস তথা সিরাজের দ্বিতীয় ওভারে সিরাজ বল করতে এসেছিলেন। এই ওভারের প্রথম ডেলিভারিতেই তিনি পাথুম নিশাঙ্কাকে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন। এরপর তৃতীয় বলে সাদিরা সামারাবিক্রমাকে এল বি ডব্লিউ করেন এবং চতু্র্থ বলে ফেরত পাঠান চরিথ আশালঙ্কাকে। ওভারের শেষ বলে তিনি ধনঞ্জয় ডি সিলভার উইকেটও তুলে নেন। প্রথম ভারতীয় বোলার হিসেবে তিনি এক ওভারে ৪ উইকেট তুলে নিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat