×
ব্রেকিং নিউজ :
রাজধানীর আফতাবনগর আবাসিক এলাকায় পশুর হাট বসানো যাবে না: হাইকোর্ট দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী আগামীকাল তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক হজ কর্মসূচি-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী হজযাত্রীদের ভিসা প্রক্রিয়াকরণের সময় বৃদ্ধি শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী সারাদেশে প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন : চলছে গননা মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী রাফায় ইসরাইলকে অবশ্যই আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : মস্কো গাজা সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত ক্রসিং ফের খুলে দিয়েছে ইসরাইল
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৩
  • ৩৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কাজের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে হরহামেশাই শিরোনামে থাকেন সাইফ কন্যা সারা আলী খান। কখনও ঘুরতে যাওয়া তো কখনও প্রেম! সব বিষয়েই আলোচনা-সমালোচনার জন্ম দেন তিনি। জীবনের প্রথম ছবির সময় থেকেই একের পর এক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে সারার।
এক সময় অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে তার প্রেম বলিপাড়ায় রীতিমতো ‘ওপেন সিক্রেট’ ছিল। করণ জোহরের অনুষ্ঠানে এসে কার্তিকের প্রতি তার ভালোলাগার কথা জনসমক্ষেই জানিয়েছিলেন সারা। তারপর পরিচালক ইমতিয়াজ আলীর ছবি ‘লাভ আজ কাল’-এ জুটি বেঁধে কাজও করেছিলেন সারা-কার্তিক। সেই ছবির শুটিং চলাকালীনই একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। কয়েক বছর আগে প্রেমে ইতি টানেন এই চর্চিত যুগল। যদিও তাদের বন্ধুত্বের সমীকরণে নাকি তার কোনো প্রভাব পড়েনি বলে একাধিকবার বলেছেন তারা। এমনকি প্রেম ভাঙার পরও একাধিক অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা গেছে দুই চর্চিত প্রাক্তনকে।
তবে সম্প্রতি বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, আবারও নাকি দু’জনের ভেতর আগের মতোই ঘনিষ্ঠতা বেড়েছে। সদ্য শেষ হওয়া গণেশ পূজায় একাধিক অনুষ্ঠানে দেখা গেছে বলিউডের তারকাদের। বেশিরভাগ তারকাই ভিড় জমিয়েছিলেন আম্বানীদের বাড়ির গণেশ পূজোয়। অথচ সারাকে দেখা যায় কার্তিকের বাড়ির পূজোয়। রানি রঙের পোশাকে সেজেগুজে কার্তিকের বাড়িতে গিয়েছিলেন সারা। একসঙ্গে ছবিও তোলেন প্রাক্তন যুগল। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই গণমাধ্যম থেকে শুরু করে নেটিজেনরা নড়েচড়ে বসেছে।
একসময়ের আলোচিত যুগলের এত কাছাকাছি আসায় দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছে তারা। এমনকি তাদের ছবি দেখে ‘নবদম্পতি’ বলে অভিহিত করতেও ছাড়েননি! তবে তাদের এই ধারণা একেবারে ফেলে দেওয়ার মতোও নয়। এর আগেও সারার জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন কার্তিক। শুভেচ্ছা জানানোর জন্য সারা ও তার একটি মিষ্টি ছবিও বেছেছিলেন তিনি। যেখানে দেখা গিয়েছিল একে অপরের হাত ধরে হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। কার্তিকের শুভেচ্ছাবার্তা গ্রহণ করেছিলেন সারা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে সেই ছবি রিপোস্ট করে কার্তিককে ধন্যবাদ জানান অভিনেত্রী। আর তাই বন্ধুত্বের আড়ালে আবারও নতুন করে সম্পর্ক জোড়া লাগাচ্ছেন সারা-কার্তিক!—এমন নানা কৌতুহল এখন অনুরাগীদের মনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat