×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০১৭-০১-২৯
  • ৭৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শিক্ষায় বরাদ্দ ব্যয় নয়,বিনিয়োগ:প্রধানমন্ত্রী
নিজস্ব প্রতিনিধি:- জাতীয় বাজেটে শিক্ষা খাতে দেয়া বরাদ্দকে ব্যয় নয় বিনিয়োগ মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকালে ‘জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।
শেখ হাসিনা বলেন, শিক্ষায় যে অর্থ বরাদ্দ দেয়া হয়, তা ব্যয় নয়, আমি এটাকে বিনিয়োগ হিসেবে গণ্য করি। কারণ এই অর্থ ব্যয়ে আমরা আমাদের প্রজন্মকে গড়ে তুলছি।
একই সঙ্গে আধুনিক বিশ্বের জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে যুগোপযোগী শিক্ষার মাধ্যমে নতুন প্রজন্মকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।
অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট সকল স্তরের অগ্রণী ভূমিকায় থাকা ১০৮ জনকে শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করা হয়। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান।‘শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো’ এই প্রতিপাদ্যে এবার প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat