×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৩-০৪-১৯
  • ৪৭২৭ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
তেঁতুলিয়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা লুৎফর রহমান বাবর
নওগাঁর মান্দায় মাতৃত্ব ভাতার কার্ড করে দেওয়ার নামে পাঁচ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা লুৎফর রহমান বাবর এর বিরুদ্ধে ।
অভিযোগ সূত্রে জানা যায়, চক সাবাই নিচপাড়া গ্রামের মোঃ হারেজ উদ্দিনের স্ত্রী মোছাঃ শাহিনুর বেগমের কাছ থেকে মাতৃত্ব ভাতার কার্ড করে দিবে বলে তার কাছ থেকে ১০ হাজার টাকা দাবি করে এবং কার্ড করে দেওয়ার আগে পাঁচ হাজার টাকা নিয়েছে ও কার্ড করে দেওয়ার পর আরো পাঁচ হাজার টাকা নিবে বলেছে । বিগত প্রায় একমাস আগে মাতৃত্ব ভাতা কার্ড করে দেবে বলে পাঁচ হাজার টাকা ন্যায় ছাত্রলীগ নেতা লুৎফর রহমান বাবর।
শাহিনুর বেগম জানান, আমাকে মাতৃত্ব ভাতা কার্ড করে দেওয়ার নামে আমার কাছ থেকে ১০ হাজার টাকা দাবি করে লুৎফর রহমান বাবর কিন্তু ওই সময় আমার কাছে ২হাজার টাকা ছিল এবং আমি মানুষের কাছ থেকে তিন হাজার টাকা ধার করে মোট পাঁচ হাজার টাকা তাকে দেই এবং ঈদের আগে বাকি পাঁচ হাজার টাকা দেওয়ার জন্য আমাকে বলেছে কিন্তু সে আমাকে এখন পর্যন্ত কোন মাতৃত্ব ভাতা কার্ড দেয়নি পরে আমাকে আমাদের ওয়ার্ডের মেম্বার বাবুল আলী আমাকে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে বিনামূল্য মাতৃত্বভাতা কার্ড প্রদানের জন্য ইউনিয়ন পরিষদের ডাকলে আমি সেখানে গিয়ে আমার এই ঘটনা খুলে বললে পরে মেম্বার আমাকে বুঝিয়ে বলে যে মাতৃত্ব ভাতা কার্ড নিতে কোন রকম টাকা লাগেনা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মাতৃত্ব ভাতার কার্ড বিনামূল্য করে দেন । পরে আমি বাসায় এসে লুৎফর রহমান বাবর এর কাছ থেকে টাকা চাইলে সে টাকা দিতে অস্বীকার করে।
এ বিষয়ে জানতে লুৎফর রহমান বাবরের মুঠোফোনে ফোন দিলে সাংবাদিক পরিচয় দেওয়ার পর সে ফোন কেটে দেয় এবং তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat