×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২৩-০৫-২২
  • ৯৮৯১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামে  রোববার সন্ধ্যায় আমকুড়াতে গিয়ে সানিয়া জান্নাত লিমা (১৫) নামে এক ৯ম শ্রেণীর ছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত সানিয়া জান্নাত ওই গ্রামের আব্দুল জলিলের কন্যা ও চুনারুঘাট ডিসিপি স্কুলের নবম শ্রেণীর ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা ৭টার পর আকস্মিক ঝড় বৃষ্টি শুরু হয়। ওইসময়  ঝড়ে পড়া আম কুড়াতে গেলে বজ্রপাতে সানিয়া জান্নাতের মৃত্যু হয়। খবর পেয়ে রাত সাড়ে ৮টায়  চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশেদুল হক ঘটনার স্থল পরিদর্শন করেন। তিনি  বলেন, সন্ধ্যার পর ঝড় শুরু হওয়ার আগে সানিয়া জান্নাত বাড়ির পাশে আম কুড়াতে যান। ওই সময় ঝড় ও বিদুৎ চমকানো শুরু হলে একটি গাছের নিচে দাঁড়ালে শুরু হওয়া বজ্রপাতে ঘটনার স্থলেই মারা যায় ওই ছাত্রী। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে বজ্রপাতের ভয়ে স্ট্রোক করে সে মারা গেছে।
এদিকে ঝড়ে  লাখাই উপজেলার বুল্লা গ্রামে ঝড়ে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙ্গে পড়েছে অনেক গাছপ্লাা। রোববার সন্ধ্যায় ঝড় শুরু হলে এ ক্ষতি হয় বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন গোপ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat