×
ব্রেকিং নিউজ :
বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোন আশা নেই: রুশ রাষ্ট্রদুত দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত জাতির পিতার সমাধিতে বিএসএমএমইউ ভিসির শ্রদ্ধা বেনাপোলে ৭০ লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার, পাচারকারী আটক মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৫
  • ৩৯২ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ জেলায় নাশকতা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ অভিযান চালিয়ে সদর, সলঙ্গা, রায়গঞ্জ, তাড়াশ, শাহজাদপুর,  বেলকুচি ও এনায়েতপুর থানা এলাকা থেকে বিএনপি-জামায়াতের  বিভিন্ন পর্যায়ের ২০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সামিউল আলম  এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি বলেন, নাশকতা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat