×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিশ্ব শান্তির পক্ষে সোচ্চার ছিলেন : ড. মোমেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল নিয়ে সরকার বিচলিত নয় : কৃষিমন্ত্রী বর্তমান সরকারের মেয়াদেই ভূমি অপরাধ আইন প্রণয়নের চেষ্টা চলছে : ভূমিমন্ত্রী অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখল করতে চাওয়া রাষ্ট্রদ্রোহিতা : রেজাউল নওগাঁর চককসবা বিলের সরকারি সন্পতি দখল করে নেওয়ায় রুটি-রুজি বন্ধের আশঙ্কায় ১৩ গ্রামের জেলে পরিবারের ওআইসি মহাসচিব ঢাকায় পৌঁছেছেন সরকারি খরচায় লিগ্যাল এইডে ৩৫৩৬৫৬ জনকে আইনি পরামর্শ প্রদান কানাডায় বাণিজ্য মেলা নভেম্বরে, আবেদন ১৫ জুনের মধ্যে আওয়ামী লীগের যৌথসভা আগামীকাল দেশে আরও ৬১ জনের শরীরে করোনা শনাক্ত
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৬
  • ৩৪৩২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোট গণনা শেষে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন কেন্দ্রের প্রাপ্ত হিসাব অনুযায়ী সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন বিজয়ী হয়েছেন। 
বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এই নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন জায়েদা খাতুন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আজমত উল্লা খান পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। 
টেবিল ঘড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা জায়েদার ছেলে গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে জাহাঙ্গীর তাঁর মা জায়েদা খাতুনকে প্রার্থী করেন। অবশ্য তিনি নিজেও প্রার্থী হয়েছিলেন। কিন্তু ঋণখেলাপির জামিনদার হওয়ায় তাঁর প্রার্থিতা শেষ পর্যন্ত বাতিল হয়ে যায়। 
পরে আওয়ামী লীগ থেকেও বহিষ্কৃত হন জাহাঙ্গীর আলম। কিন্তু ভোটের লড়াইয়ে কার্যত আজমত উল্লার প্রতিদ্বন্দ্বী ছিলেন জাহাঙ্গীর। মায়ের পক্ষে দিন-রাত প্রচার চালিয়েছেন তিনি। অন্যদিকে আজমত উল্লাও নির্বাচনী প্রচারে যা বলেছেন, এর প্রায় সবই ছিল জাহাঙ্গীরকেন্দ্রিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat