×
ব্রেকিং নিউজ :
খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে
  • প্রকাশিত : ২০২৩-০৭-০১
  • ৭৮৯৬৮৯ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
নওগাঁর মান্দায় জান্নাতুন খাতুন (২৪) নামে এক গৃহবধূকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানা গেছে। গত শুক্রবার  গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনায় নিহতের স্বামী আরিফ হোসেন সরদারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আরিফ হোসেন ভারশোঁ দক্ষিণপাড়া গ্রামের লায়েব আলী সরদারের ছেলে। অন্যদিকে নিহত জান্নাতুন খাতুন নওগাঁর নিয়ামতপুর উপজেলার কামালপুর গ্রামের বয়েন উদ্দিনের মেয়ে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, নিহত জান্নাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানোসহ অভিযুক্ত আরিফ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আরিফকে আদালতের মাধ্যমে নওগাঁ কারাগারে পাঠানো হবে। ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত আরিফ হোসেন।
নিহত জান্নাতুনের বাবা বয়েন উদ্দিন বলেন, প্রায় ৬বছর আগে পারিবারিকভাবে মেয়ে জান্নাতুনকে ভারশোঁ দক্ষিণপাড়া গ্রামের আরিফ হোসেনের সঙ্গে বিয়ে দেওয়া হয়। সন্তান না হওয়াকে কেন্দ্র করে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে কলহ চলে আসছিল। এরী জের ধরে গত রাতে মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat