×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৪
  • ৬৭৮০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা জেলার দাউদকান্দিতে  আজ ড্রেজিং এর মাধ্যমে অবৈধভাবে মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট ৩টি ড্রেজার মেশিন অপসারণ করে ধ্বংস করেছে। এ সময়ে ড্রেজার মালিক দুই জনকে এক লাখ টাকা অর্থদন্ড করা হয়েছে। আজ দুপুর ১২টায় উপজেলার জিংলাতলী এবং ইলিয়টগঞ্জ এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন  দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান।
এ  বিষয়ে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান  বলেন,
অবৈধভাবে মাটি উত্তোলন করার অপরাধে ২ জন ড্রেজার মালিকের প্রত্যেককে  পঞ্চাশ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় দাউদকান্দি মডেল থানার একটি টিম মোবাইল কোর্টকে সহযোিগতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat