×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১০-০৭
  • ৬৮১১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন বানচানের যেকোনো ষড়যন্ত্র রাজপথে থেকেই প্রতিহত করা হবে।
তিনি বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করবে। কিন্তু বিএনপি নির্বাচনকে ভয় পায়৷ কারণ,তারা কখনো সুষ্ঠ নির্বাচনে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসেনি। তাই তারা আবারও পেছনের দরজা খুঁজছে। কিন্তু বাংলার মানুষ কোনো ষড়যন্ত্রই বরদাস্ত করবে না। নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
এনামুল হক শামীম আজ শনিবার বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা শহীদ আব্দুস সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
উপমন্ত্র বলেন, ‘আওয়ামী লীগ গণমানুষের দল। এ দল কখনো ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকেনি, ক্ষমতায় আসেনি। আমরা একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি মোকাবিলা করছি। এই চ্যালেঞ্জিং পরিস্থিতির কারণে আমাদের সজাগ-সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগকে ভয় কিংবা রক্তচক্ষু দেখিয়ে লাভ নেই। নির্বাচন বানচালের যত ষড়যন্ত্রই করেন, জনগণকে সাথে নিয়েই আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো।’
আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, ‘বিএনপিকে যুক্তরাষ্ট্র কিছু দিন আগে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে। এ দেশের মানুষ আবারও সন্ত্রাসী, খুনি, সাম্প্রদায়িক, চোর, লুটপাটকারীদের হাতে রাষ্ট্র ক্ষমতা দেবে না। ৭০ ভাগ মানুষ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আবারও চায়। জনগণের ম্যানডেট নিয়ে আমরা আবারও ক্ষমতায় আসবো।’
শামীম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্ন পূরণ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের উন্নয়নের একমাত্র ভরসাস্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।
জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন বয়াতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাদবরের সঞ্চালনায় এ সভায় নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও  প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র  আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার মাদবর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতী, আওয়ামী লীগ নেতা সোহেল বয়াতী প্রমূখ বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat