×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৩
  • ৪৩৪৬৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেয়েছেন সিলেটের  ৭১ টি প্রতিবন্ধী পরিবার। আজ বুধবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে স্থানীয় আমতৈল গ্রামের ৭১টি প্রতিবন্ধী পরিবারকে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।
এসময় তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা একজন জনবান্ধব নেতা হওয়ার কারণেই উন্নয়নে বাংলাদেশ আজ এগিয়েই চলছে। সরকারের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে এখন শুধু আমাদের সবাইকে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নিজেদেরকেই উদ্যোগী হতে হবে। প্রধানমন্ত্রী ভূমিহীন ও প্রতিবন্ধীদেরকে ঘর’সহ ভূমি দিচ্ছেন, সব সময় তাদের খোঁজ-খবর রাখছেন। আমরা শুধু তাঁকে সহযোগীতা করে যাচ্ছি। তাই আপনারাও প্রধানমন্ত্রীর জন্য নিজের মন থেকে দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।
বিশ্নাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাসের পরিচালনায় ঈদ উপহার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএ কাশেম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল কুদ্দুছ বুলবুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোওয়ার হোসেন সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম উদ্দিন, মেম্বার জামাল আহমদ।
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের মধ্যে রয়েছে ‘চাল, ডাল, তৈল ও বিভিন্ন প্রকার মসলা’সহ খাদ্যসামগ্রী। এসময় জেলা প্রশাসক নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ওই ৭১টি প্রতিবন্ধী সন্তানদের মা-বাবাকে ঈদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গি উপহার দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat