×
ব্রেকিং নিউজ :
গোপালগঞ্জে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন বগুড়ায় সমাজকর্ম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত শিগগির বিদ্যুৎ সমস্যার সমাধান হবে : পরিকল্পনামন্ত্রী বাঙ্গালির স্বাধীকার আন্দোলনে বঙ্গমাতার অবদান পাঠ্যপুস্তকে অন্তর্ভূক্ত করার প্রস্তাব রাজনীতি থেকে বিএনপি’র বিদায় নেওয়ার সময় এসেছে : ওবায়দুল কাদের জিম্বাবুয়েকে ১০৫ রানে হারিয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থাকে টিকিয়ে রাখা সকল রাজনৈতিক দলের সম্মিলিত দায়িত্ব : তথ্যমন্ত্রী পূজামন্ডপে হামলা ভাংচুরের বিচার দাবি জন্মাষ্টামী উদযাপন পরিষদের
  • আপডেট টাইম : 01/01/1970 08:21 PM
  • 814 বার পঠিত

বিশ্বের বিভিন্ন দেশে ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে। কারিগরি ত্রুটির কারণে ফেসবুক ব্যবহারকারীরা এমন সমস্যায় পড়েছেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের খবরে জানায়, ফেসবুকের পাশাপাশি ফেসবুকের মালিকানাধীন ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইন্সটাগ্রাম এবং বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটস অ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, বুধবার (৩ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টা ৪৯ মিনিট থেকে ফেসবুকে ছবি আপলোড ও ছবি না দেখানো ইত্যাদি সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা।

এ বিষয়ে ফেসবুকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে বিষয়টি নিয়ে টুইটারে #facebookdown, #instagramdown, #whatsappdown হ্যাশট্যাগগুলো ট্রেন্ডিংয়ে চলে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...