×
ব্রেকিং নিউজ :
প্রথম বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে আম্পায়ার শরফুদ্দৌলা পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে : স্পিকার রাজধানীর বাড্ডায় বোমা তৈরির কারখানার সন্ধান, অভিযান চালাচ্ছে র‌্যাব মুন্সীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ স্কুলছাত্র নিহত সিলেট থেকে ৩৮৯ হজযাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইটের সরাসরি মদিনা যাত্রা ভারতে সংসদ সদস্য আনার হত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের খাগড়াছড়িতে বুদ্ধ পূর্ণিমা পালিত ইশরাত ওয়ারিশ ব্রিটিশ এশিয়ান ট্রাস্টে প্রথম বাংলাদেশি পরিচালক গণহত্যার সমর্থকদের নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই: ওবায়দুল কাদের নিজের জন্মদিনে শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি রাদওয়ান মুজিবের কৃতজ্ঞতা প্রকাশ
  • প্রকাশিত : ২০২৪-০৪-১১
  • ৫৬৫৫৫৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শরীয়তপুর জেলার ২ শতাধিক স্থানে আজ বৃহস্পতিবার ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। জেলার প্রধান ঈদ জামাত সকাল ৮টায় প্রথম জামাত ও সাড়ে ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। শরীয়তপুর জেলা মডেল মসজিদের ইমাম মুফতি মাওলানা মো. অলিউল্লাহ এই জামাতের ইমামতি করেন। এসময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ, শরীয়তপুর পৌরমেয়র পারভেজ রহমান জন, জেলার উর্ধ্বতন কর্মকর্তাগণসহ জেলার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগণ ঈদের নামাজে অংশগ্রহণ করেন।
এছাড়াও জেলার ছয় উপজেলা সদরে প্রধান জামাতসহ অন্তত ২ শতাধিক স্থানে ঈদের জামান অনুষ্ঠিত হয়েছে। ঈদের নামাজ শেষে মুসলিম উম্মাহর শান্তি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়।
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ঈদের নামাজের পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমরা যেমন সব শ্রেণি ভেদাভেদ ভুলে কাঁধে-কাঁধ মিলিয়ে ঈদের নামাজে দাঁড়াই তেমনিভাবে যেন আমরা সকল রাগ, দুঃখ, কষ্ট ও হিংসা ভুলে প্রধানন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একতাবদ্ধ হয়ে কাজ করে বাংলাদেশকে ধর্মনিরেপেক্ষতার প্রতীক হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করি। তবেই সিয়াম সাধনার পূর্ণতা পাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat